বাংলাদেশের পক্ষে এখনও সেমিফাইনালে যাওয়া সম্ভব : সৌরভ গাঙ্গুলি

0

sourav gangoli india

 

ইংল্যান্ডের বিপক্ষে শোচনীয় পরাজয় সত্ত্বেও এবারের বিশ্বকাপে বাংলাদেশের পক্ষে সেমিফাইনালে খেলা সম্ভব বলে মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

 

কার্ডিফে অনুষ্ঠিত বাংলাদেশ ও ইংল্যান্ডের ম্যাচে ধারাভাষ্য দেয়া সৌরভ পরে যমুনা টিভিকে দেয়া একান্ত সাক্ষাৎকারে বাংলাদেশ দল নিয়ে নিজের আশাবাদের কথা জানান। একইসঙ্গে তিনি টাইগারদের দুর্বলতার দিকগুলোও তুলে ধরেন।

 

প্রিন্স অব কলকাতা বলেন, বাংলাদেশ দলের এখনো ঘুরে দাঁড়ানোর সুযোগ আছে। বাকি ম্যাচগুলো ভালো খেলতে হবে। শুধু ভালো খেললে হবে না, জিততে হবে। বাকি ছয় ম্যাচের ছয়টিতেই জিততে হবে।

 

৩ ম্যাচে ৮৬.৬৬ গড়ে ২ ফিফটি ও ১ সেঞ্চুরিসহ ২৬০ রান করে বিশ্বকাপে এখন পর্যন্ত সর্বাধিক রান সংগ্রহকারী ব্যাটসম্যান টাইগারদের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার এমন নৈপুণ্যে মুগ্ধ সৌরভ বলেন, সাকিব মন জয় করে নিয়েছে। শক্তিশালী ৩ প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে রান করেছে। আসলেই সাকিব অসাধারণ ব্যাটিং করছে।

 

মাশরাফী বিন মোর্ত্তজার অধিনায়কত্বের প্রশংসা করে টিম ইন্ডিয়ার সাবেক অধিনায়ক বলেন, মাশরাফী অনেক ভালো একজন অধিনায়ক। সে দলকে নেতৃত্ব দিয়ে অনেক দূর নিয়ে গেছে। তার অধীনে দল ভালো খেলে।

 

বাংলাদেশের দুর্বলতার দিক তুলে ধরে তিনি বলেন, দলে গতিময় বোলারের অনেক অভাব আছে। গতিময় বোলার লাগবে। স্কোয়াডে থাকার পরেও রুবেলকে না খেলানোয় আমি বিস্মিত। জানি না সে কেন খেলছে না।

Comments

comments

Comments

comments

Comments

comments

Comments

comments

Menu

Koreabashi