সালমানের লকেটের মূল্য ৭১ হাজার রুপি!

0

sa1

 

সম্প্রতি প্রকাশ পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত সিনেমা বাজরাঙ্গি ভাইজান’র টিজার। সিনেমার টিজারে বরাবরের মতো স্টাইলিশ সালমানকেই পেয়েছেন ভক্তরা। সিনেমাটিতে এ অভিনেতাকে একটি লকেট পরতে দেখা গেছে। আর এখন নাকি লকেটটি ৭১ হাজার রুপিতে বিক্রি হচ্ছে।

এতদিন সিনেমায় ব্রেসলেট হাতে দেখা গেছে সালমানকে। তার ভক্তরাও তার সেই ব্রেসলেট পরার বিষয়টি অনুসরণ করে এসেছেন। কিন্তু বাজরাঙ্গি ভাইজান সিনেমার টিজারে সালমানকে দেখা যায় একটি বাজরাঙ্গি লকেট পরতে। কারণ এখানে তিনি একজন বাজরাঙ্গি ভক্ত। সালমানের নতুন এ স্টাইল ব্যাপক সাড়া ফেলেছে তার ভক্তদের মাঝে।

 

sa2

 

এদিকে লকেটের প্রতি সালমান ভক্তদের আগ্রহ দেখে একটি ওয়েবসাইট একই রকম দেখতে লকেটটি বিক্রি করছেন ৭১ হাজার ১৫৪ রুপিতে। কিন্তু এত চড়া দামও থামিয়ে রাখতে পারেনি সালমান খান ভক্তদের। তারা ইতিমধ্যে লকেটটি কিনতে শুরু করে দিয়েছেন বলে জানা গেছে। লকেটটির নাম দেওয়া হয়েছে ‘বাজরাঙ্গি লকেট’। টুইটারে বলিউড কিং শাহরুখ সিনেমাটির ফাস্ট লুক প্রকাশ প্রকাশ করার পর সেই লকেটটি সবার নজরে আসে।

ধারণা করা হচ্ছে বাজরাঙ্গি ভাইজান সিনেমার মাধ্যমে ভক্তদের আরো একটি সুপার হিট সিনেমা উপহার দিতে চলেছেন সালমান। সিনেমাটিতে সালমান এবং কারিনা কাপুরের পাশাপাশি আরো অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী সহ অনেকে।

বাজরাঙ্গি ভাইজান পরিচালনা করেছেন কবির খান। প্রযোজনা করেছেন সালমান খান এবং রকলিন ভেঙ্কটেশ। আগামী ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

Comments

comments

Menu

Koreabashi