শেষ ওয়ানডেতেও বৃষ্টির চোখ রাঙানি

0

Rain1435087075

 

এক শ্রেণির মানুষ আছেন, যারা শীতকালেও বৃষ্টি প্রত্যাশা করেন। তারা একটু বেশি রোমান্টিক কিংবা কল্পনার জগতের মানুষ। তবে প্রচণ্ড দাবদাহের সময় বৃষ্টি প্রত্যাশা করেন না, এমন মানুষের সংখ্যা নিঃসন্দেহে কম। চলতি মাসের ৭ তারিখের পর থেকে ক্রিকেটপ্রেমীরা দাবদাহ সহ্য করতে পারলেও বৃষ্টিটা যেন তাদের কাছে অসহ্য লাগছে।

 

কারণ, এই বৃষ্টির কারণে বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজের একমাত্র টেস্ট ভেসে গেছে। ফল হয়েছে নিষ্প্রাণ ড্র। এরপর সিরিজের প্রথম ও দ্বিতীয় ওয়ানডেতে বাগড়া দিয়ে জমে ওঠা খেলাটাকে প্রায় পানি করে ফেলছিল বৃষ্টি। আনন্দে ব্যাঘাত ঘটাচ্ছিল। প্রথম ওয়ানডেতে তামিম-সৌম্যর আগ্রাসী ব্যাটিংয়ে ছন্দপতন ঘটায় বৃষ্টি। আর দ্বিতীয় ওয়ানডেতে তো ৩ ওভার কাটা গেল।

 

আজ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। সফরকারী ভারতকে প্রথমবারের মতো হোয়াইটওয়াশ করার সুযোগ বাংলাদেশের সামনে। কিন্তু আজও বৃষ্টির আশঙ্কা রয়েছে।

 

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে বুধবার ঢাকায় বজ্রসহ বৃষ্টিপাতের আশঙ্কা রয়েছে। দিনে সর্বোচ্চ তাপমাত্রা হবে ৩২ ডিগ্রি সেলসিয়াস। আর সর্বনিম্ন তাপমাত্রা হবে ২৭ ডিগ্রি সেলসিয়াস। দিনে ৫ মিলিমিটার ও রাতে ১৪ মিলিমিটার বৃষ্টি হতে পারে। দিনে দুই ঘণ্টা ও রাতে সাড়ে ৫ ঘণ্টা বৃষ্টি হতে পারে।

 

দিনের বেলায় আকাশ মেঘাচ্ছন্ন থাকবে। তবে বেলা ৩টা থেকেই বৃষ্টির আশঙ্কা দেখা দেবে। অবশ্য বৃষ্টিতে খুব একটা সমস্যা হবে না।  কারণ, তৃতীয় ওয়ানডেতেও রয়েছে রিজার্ভ ডে। তবে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের চাওয়া একটাই- ভারতকে যেন আজকেই বাংলাওয়াশ করেন টাইগাররা।

Comments

comments

Menu

Koreabashi