নতুন আনন্দে পরী

0

pori1437459366

 

ঈদ আনন্দের রেস কাটতে না কাটতেই নতুন আনন্দে ভাসছেন চিত্রনায়িকা পরীমনি। ২০ জুলাই, রাতে পরীমনির ফেসবুক পেজকে ভেরিফাইড পেজ হিসেবে স্বীকৃতি দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। পরীমনির এ পেজটি খবু কম সময়েই ভেরিফাইড করা হয়েছে বলে জানা যায়। পরীমনি নিজেও জানতেন না পেজটি এত তাড়াতাড়ি ভেরিফাইড করা হবে। হঠাৎ নীল টিক দেখে অনেকটা অবাক হয়েছেন পরী।

সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম ফেসবুক। ফেসবুকের মাধ্যমে খুব দ্রুত নিজের মনের ভাব আদান প্রদান করা যায়। অনেকেই আবার জেনে না জেনে বিভিন্ন কুরুচীপূর্ণ মন্তব্য করে থাকেন।  ভেরিফাইড করা পেজ থেকে কারো বিরুদ্ধে অভিযোগ করা হলে ফেসবুক কর্তৃপক্ষ খুব দ্রত ব্যবস্থা নিয়ে  থাকেন। এ জন্য হয়তো পরীমনি একটু বেশি আনন্দিত।

পরীমনির বড় পর্দায় পথ চলা শুরু করেন শাহ আলম মন্ডল পরিচালিত ভালোবাসা সীমাহীন সিনেমার মাধ্যমে। এর পর নজরুল ইসলাম খান পরিচালিত রানা প্লাজা সিনেমায় অভিনয় করে চলচ্চিত্র সংশ্লিষ্টদের নজর কাড়েন এ অভিনেত্রী। সিনেমা মুক্তির আগেই চলচ্চিত্র বোদ্ধাদেরও মন জয় করেন পরীমনি।

এ পর্যন্ত দুটি সিনেমা মুক্তি পেলেও অভিনয় করেছেন প্রায় দুই ডজন সিনেমায়। পরীমনি অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো-ভালোবাসা সীমাহীন, রানা প্লাজা, মনজুড়ে তুই, পুড়ে যায় মন, ইনোসেন্ট লাভ, লাভার নাম্বার ওয়ান, মন জানে না মনের ঠিকানা, ধূমকেতু, নগর মাস্তান, মহুয়া সুন্দরী’সহ আরো বেশ কয়েকটি সিনেমা।

Comments

comments

Menu

Koreabashi