ঢাকায় সব ফ্লাইট স্থগিত করল পিআইএ

0
bimanপাকিস্তানের জাতীয় বিমান সংস্থা পিআইএ আজ শুক্রবার থেকে মার্চের ১০ তারিখ পর্যন্ত ঢাকায় সব বিমান চলাচল স্থগিত রাখার ঘোষণা করেছে।
বাংলাদেশের নিরাপত্তা বাহিনী পিআইএ’এর যাত্রী এবং ক্রুদেরকে হয়রানি করার প্রতিবাদে এ পদক্ষেপ নেয়ার কথা ঘোষণা করেছে বিমান। পিআইএ মুখপাত্রের বরাত দিয়ে পাকিস্তানের এক্সপ্রেস নিউজ সংবাদ সংস্থা এ খবর দিয়েছে।

এ মুখপাত্র বলেন, পিআইএ আগামী মাসের ১০ তারিখ পর্যন্ত ঢাকার সব ফ্লাইট স্থগিত করে দিয়েছে। যাত্রী ও ক্রুদের হয়রানির প্রতিবাদে এ পদক্ষেপ নেয়ার কথা ঘোষণা করে এ মুখপাত্র আরো বলেন, হয়রানি বন্ধে ব্যবস্থা না নেয়া পর্যন্ত এ পদক্ষেপ অব্যাহত থাকবে।

 
এদিকে, গতকাল পাকিস্তান পররাষ্ট্র দফতরের মুখপাত্র তাসিম আসলাম বলেন, পিআইএ’র যাত্রী ও ক্রুদের হয়রানি করার বিষয়টি স্পষ্ট করার জন্য তাদের পক্ষ থেকে ইসলামাবাদের হাই কমিশনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

পিআইএ সূত্র থেকে বলা হয়েছে, গত দু’মাস ধরে বাংলাদেশী নিরাপত্তা কর্মকর্তারা পিআইএ’র যাত্রী ও ক্রুদের হয়রানি করছে। বুধবার নিরাপত্তা তল্লাসির কারণে পিআইএ’র ফ্লাইট পিকে-২৬৬ ঢাকা থেকে ছাড়তে তিন ঘণ্টা বিলম্ব হয়েছে।

বাংলাদেশের নিরাপত্তা বাহিনী পিআইএ স্টেশন ম্যানেজার আলী আব্বাসকে আটক করেছিল এবং তাকে পাকিস্তানে ফেরত পাঠিয়েছে। এ ছাড়া, জাল মুদ্রা পাচারের অভিযোগে ঢাকায় পিআইএ’র কর্মকর্তাদের বাসভবনে তল্লাশি চালানো হয়েছে।

Comments

comments

Menu

Koreabashi