টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিউজিল্যান্ডের

0

Newzeland1439984848

 

দুই ম্যাচ টি-টোয়েন্টিতে দক্ষিন আফ্রিকার বিপক্ষে ১-১ ব্যবধানে সমতায় ছিল নিউজিল্যান্ড। এবার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে স্বাগতিকদের মুখোমুখি হয়েছে কিউইরা। সেঞ্চুরিয়নে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্বান্ত নেয় দলটি।

 

ওয়ানডে বিশ্বকাপের পর এই প্রথম নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে দক্ষিণ আফ্রিকা। স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছিল এবি ডি ভিলিয়ার্সের দল। তাই এবার  ঘরের মাঠে কিউইদের হারিয়ে প্রতিশোধ নেয়ার দারুণ সুযোগ রয়েছে দলটির সামনে।

 

শুরুতে ব্যাট করতে নেমে দারুণ সূচনা করেছে দক্ষিণ আফ্রিকা।  এই প্রতিবেদন লেখা পর্যন্ত দলটির সংগ্রহ ১৬ ওভারে এক উইকেট হারিয়ে ৭১  রান। ব্যক্তিগত ৩৩ রান নিয়ে ব্যাট করছেন হাশিম আমলা। অপর প্রান্তে ১০ রান নিয়ে রয়েছেন রিলে রোশৌ।

 

দক্ষিণ আফ্রিকা দল: ফন উইক, হাশিম আমলা, রিলে রোশৌ, এবি ডি ভিলিয়ার্স*, ফারহান বেহারদিয়েন, ডেভিড মিলার, ডেভিড ওয়াইজ, কাগিসো রাবাদা, ভারনন ফিল্যান্ডার, ডেল স্টেইন, ইমরান তাহির।

 

নিউজিল্যান্ড দল:  মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন*, টম লাথাম, গ্র্যান্ট এলিয়ট, জেমস নিসাম, লুক রঞ্চি, কলিন মুনরো, নাথান ম্যাককালাম, অ্যাডাম মিলনে, মিচেল ম্যাকক্লেনগান এবং ইস সদি।

Comments

comments

Menu

Koreabashi