অবশেষে মুখ খুললেন হতাশ মেসি

0

messi1436223807

 

২০১৪ সালের ফিফা বিশ্বকাপের ফাইনাল এবং ২০১৫ সালের কোপা আমেরিকার ফাইনাল। দুটো ভিন্ন টুর্নামেন্ট হলেও আর্জেন্টিনার জন্য ফল ছিল অভিন্ন। শেষ মুহূর্তে গিয়ে হারের যন্ত্রণা আরো একবার দগ্ধ করেছে আর্জেন্টাইনদের। বিশ্বকাপের পর কোপা আমেরিকার শিরোপাও হাতছাড়া হয়েছে তাদের।

 

শেষ মুহূর্তে গিয়ে হারার যে কী কষ্ট সেটা হারে হারে টের পেয়েছেন লিওনেল মেসি ও তার সতীর্থরা। নিঃশ্বাস দূরত্বে থাকা ট্রফিটা হাতছাড়া করে নীরবেই দেশে ফিরেছে তারা। ফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হারার পর গেল দুইদিনে টু-শব্দটি করেনি আর্জেন্টিনার খেলোয়াড়রা। অবশেষে মুখ খুলেছেন আলবিসেলেস্তে অধিনায়ক লিওনেল মেসি। মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের কষ্টের কথা জানিয়ে একটি স্ট্যাটাস দেন।

 

সেখানে তিনি লিখেন, ‘ফুটবলে শেষ মুহূর্তে হেরে যাওয়ার মতো এতো কষ্টের আর কিছুই নেই। তবে আমি তাদেরকে ধন্যবাদ না দিয়ে আর একটু সময়ও নষ্ট করতে চাচ্ছি না, যারা আমাদের সর্বদা সমর্থন জুগিয়েছেন। আপনাদের এই পাশে থাকাটা আমাদের সামনে কঠিন সময় অতিক্রম করতে সহায়তা করবে। ফাইনাল ম্যাচে হারার চেয়ে যন্ত্রণার আর কিছুই নেই ফুটবলে। তবে আমি হাল ছেড়ে দেব না। যারা আমাদের খারাপ সময়ে সঙ্গে ছিলেন এবং আছেন তাদেরকে ধন্যবাদ জানাই। আশা করছি, আপনারা আমাদের পাশেই থাকবেন।’

Comments

comments

Menu

Koreabashi