বাংলাদেশে আসতে পারেন ম্যাক্সওয়েল

0

Maxwell1440476247

 

মারকুটে অস্ট্রেলিয়ান মিডল অর্ডার ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল বাংলাদেশে আসতে পারেন। অস্ট্রেলিয়া ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজে খেলতে পারেন তিনি। গত বছর পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলার পর অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়েন ম্যাক্সওয়েল।

তিন টেস্ট খেলা ম্যাক্সওয়েল বাংলাদেশ সিরিজেই অস্ট্রেলিয়া স্কোয়াডে ফিরে আসতে পারেন। অস্ট্রেলিয়ার নতুন টেস্ট অধিনায়ক স্টিভেন স্মিথ ম্যাক্সওয়েলকে দলে নেওয়ার কথা ভাবছেন বাংলাদেশের কন্ডিশনের কথা মাথায় রেখে। এ নিয়ে কোচ ড্যারেন লেম্যানের সঙ্গেও কথা বলেছেন স্মিথ।

তিন টেস্ট খেলা গ্লেন ম্যাক্সওয়েল ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি। ৮০ রানের সঙ্গে ২২ গজের ক্রিজে হাত ঘুরিয়ে নিয়েছেন ৭ উইকেট। ম্যাক্সওয়েলকে দলে নেওয়া হবে কি না, তা নিশ্চিত করে জানাননি কোচ লেম্যান। তবে অধিনায়কের পছন্দের ওপর আস্থা রেখে লেম্যান বলেন, ‘অধিনায়ক খেলার গুরুত্বপূর্ণ অংশ। তার পছন্দের মূল্যায়ন অবশ্যই করতে হবে। কারণ মাঠে তাকেই খেলতে হবে। তার হাতে সেই দলটাই দেওয়া উচিত, যে দলটির ওপর সে আস্থা রাখতে পারবে।’

এদিকে ম্যাক্সওয়েলের সঙ্গে বাংলাদেশ সিরিজে দলে আসতে পারেন অ্যাগার। এ ছাড়া দলে আরো দেখা যেতে পারে উসমান খাজা, জো বার্স ও ক্যামেরন বেনক্রফটকে। বাদ পড়তে পারেন ক্রিস রজার্স।  

Comments

comments

Menu

Koreabashi