দক্ষিণ কোরিয়া প্রবাসী মিজানুর রহমান আর নেই

0

দক্ষিণ কোরিয়া প্রবাসী সমাজকর্মী এবং রাজনীতিবিদ মিজানুর রহমান আর নেই। ক্যান্সার রোগে আক্রান্ত মিজানুর রহমান মিজান ভাই আজ ভোর ৫.৫৩ মিনিটে খিয়ংগিদো সংনাম ছা হাসপাতালে (성남 차병원) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।  মৃত্যুর সময় তার বয়স ছিল ৪৬। প্রায় ২০ বছর ধরে তিনি কোরিয়া প্রবাসী।

 

তিনি খোয়াংজু মসজিদের পরিচালনা কমিটির সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছিলেন। এছাড়া মিজানুর রহমান জাতীয়তাবাদি দল (বিএনপি) দক্ষিণ কোরিয়ার সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দ্বায়িত্ব পালন করেন। তিনি ঘোষণা দিয়ে রাজনীতি থেকে অবসর নেন।

 

মিজানুর রহমান খিয়ংগিদো প্রদেশের খোয়াংজু শহরে ব্যবসা করে আসছিলেন। দক্ষিণ কোরিয়া প্রবাসীদের বিপদে আপদে পাশে থাকা মিজানুর রহমানের জন্য দোয়া চেয়েছেন তার রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের সহকর্মীরা। 

 

মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বাদ জোহর ইথেওয়ান মসজিদে এবং দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে বাদ ইশা গিয়ংগিদো খোয়াংজু মসজিদে।

 

প্রথম জানাজা: আজ জোহরের নামাজের পর ইথেউওন মসজিদে অনুষ্ঠিত হবে। যাদের অংশ নেওয়া সম্ভব সবাইকে জানাজায় অংশ নেওয়ার অনুরোধ রইল।

 

দ্বিতীয় জানাজা: বাদে এশা (নামাজ ৭.১৫), খোয়াংজু মসজিদ।

 

মিজান ভাইয়ের ব্যাপারে যেকোন প্রয়োজনে M Zaman Sajal (01089711084) ভাইয়ের সাথে যোগাযোগ করতে পারেন।

 

Comments

comments

Menu

Koreabashi