ইমপ্রেস টেলিফিল্মের নতুন চলচ্চিত্র ঘাসফুল মুক্তি পাচ্ছে ১৫ মে

0

top_ghasful22

 

ইমপ্রেস টেলিফিল্মের নতুন চলচ্চিত্র ঘাসফুল মুক্তি পাচ্ছে ১৫ মে। একই দিন প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাওয়ার পাশাপাশি টিভি ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম সূত্রে জানা গেছে, ১৫ এপ্রিল থেকে সিনেমাটি প্রদর্শিত হবে যমুনা ব্লকবাস্টার সিনেমাস ও পূরবী (ময়মনসিংহ)-তে। এই দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইয়ে দেখানো হবে সিনেমাটি।

 

আরো জানা গেছে, পরবর্তীতে দেশের বিভিন্ন জেলার আরো কিছু প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ঘাসফুল।

 

লাক্স নিবেদিত চলচ্চিত্রটি কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আকরাম খান। এতে অভিনয় করেছেন কাজী আসিফ, সায়লা সাবি, তানিয়া বৃষ্টি, লায়লা আজাদ নুপুর, মানস বন্দোপাধ্যায় প্রমুখ। সংগীত পরিচালনা করেছেন সানী জুবায়ের, সম্পাদনায় সামির আহমেদ, চিত্রগ্রহণে সৈয়দ কাশেফ শাহবাজি। ডিজিটাল ফরম্যাটের ১২৩ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্রটির শুটিং হয়েছে কুষ্টিয়াতে। চলচ্চিত্রটির গানে কণ্ঠ দিয়েছেন প্রিয়াংকা গোপ ও সানি জুবায়ের।

 

২১ বছর বয়সী তৌকীর তার নিজের শহরের রাস্তায় অলিতে গলিতে বিস্ময় নিয়ে ঘুরে বেড়ায়। বাড়ির ভেতরে আগুন্তকের মতো বিচরণ তার। সে বাড়িতে খুঁজে পায় দাবার বোর্ডগুটি। মনে করতে পারে না কখনো দাবা খেলতো কিনা। স্টোর রুমে খুঁজে পায় হারমোনিকা। হারমোনিকায় ফুঁ দেয় কিন্তু সুর তুলতে পারে না। বাবা মায়ের ঘরের সেলফে সে দেখতে পায় পুরনো পারিবারিক ছবির অ্যালবাম। অ্যালবামের ছবিগুলো দেখে মনে করতে পারে না কখন কোথায় ছবিগুলো তোলা।

 

খুঁজে পাওয়া স্মৃতিচিহ্নগুলো সম্পর্কে বাবা মায়ের কাছে কিছু জানতে চাইলে তারা এড়িয়ে যায়। একদিন তৌকীর জিন্সের প্যান্টের পকেটে খুঁজে পায় একটি বিবর্ণ চিঠি। চিঠি পড়ে সে প্রচন্ড দুশ্চিন্তাগ্রস্থ হয়ে পড়ে। স্মৃতিভ্রষ্ঠ তৌকীর অনেক চেষ্টা করেও চিঠির লেখিকা ‘ঘাসফুল’-এর কথা কিছুতেই মনে করতে পারে না। এভাবেই এগিয়ে যায় চলচ্চিত্রটির কাহিনি।

Comments

comments

Comments

comments

Menu

Koreabashi