মুক্তির আগেই ‘বাহুবলি’র বিশ্বরেকর্ড

0

maxres_default1435582032

 

বর্তমান সময়ে ভারতের চলচ্চিত্র জগতের আলোচিত বিষয়গুলোর মধ্যে অন্যতম বাহুবলি সিনেমা। দর্শকদের মধ্যে সাড়া ফেলতে চেষ্টার কোনো ত্রুটি করছেন না এ সিনেমার সংশ্লিষ্টরা। মুক্তির আগেই সিনেমার পোস্টার দিয়ে বিশ্ব রেকর্ড গড়েছে সিনেমাটি।  

 

২৭ জুন, ভারতের কোচিতে উন্মোচন করা হয় বাহুবলি সিনেমার একটি পোস্টার। জানা গেছে- এ যাবৎ বিশ্বের সবচেয়ে বড় পোস্টার এটি। ২৮ জুন, বাহুবলির টুইটার বার্তায় এ বিষয় জানা যায়।

 

বাহুবলি সিনেমার টুইটার অ্যাকাউন্টে লেখা হয়েছে, গতকাল (২৭ জুন) কোচিতে বিশ্বের সবচেয়ে বড় সিনেমার পোস্টার উন্মোচন করা হয়। ছবিটি আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে পেরে বাহুবলি টিম গর্বিত।  

 

download (1)

 

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছে- ভারতের দক্ষিণি সিনেমার তারকা প্রভাস, রানা দাগ্গুবাতি, আনুশকা শেঠী, তামান্নাসহ অনেকে।

 

বাহুবলি-দ্য বিগিনিং সিনেমাটির হিন্দি সংস্করণ প্রযোজনা করেছে করণ জোহরের সংস্থা ধর্মা প্রোডাকশনস। ভারতীয় পুরাণের ওপর তৈরি চিত্রনাট্যের এই সিনেমাটিতে অত্যাধুনিক Arri Alexa XT ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যা হলিউডের খুব বড় বাজেটের সিনেমাতেই ব্যবহৃত হয়।

 

এ যাবৎ ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা এটি। সিনেমাটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৪০ মিলিয়ন মার্কিন ডলার। বাহুবলি- দ্য বিগিনিং মুক্তি পাবে ১০ জুলাই।

Comments

comments

Menu

Koreabashi