ফেসবুকে ঘোষণা দিয়ে বাংলাদেশি মডেল সাবিরার আত্মহত্যা

0

মডেল সাবিরা হোসাইন আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার ভোর ৫টা নাগাদ মিরপুরের রূপনগরে সাবলেটে বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সাবিরার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে ফেসবুকে নিজের আত্মহত্যার বিষয়ে ইঙ্গিত দিচ্ছিলেন তিনি। সাবিরা হোসাইন বিভিন্ন ফ্যাশন হাউজের মডেলিং এর সঙ্গে যুক্ত ছিলেন একই সাথে মোহনা টেলিভিশন এবং পরবর্তীতে গান বাংলা টেলিভিশনের মার্কেটিং এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন। আত্মহত্যার ঘটনায় মামলা হয়েছে কি না জানা যায়নি।

 

সাবিরা প্রথম স্ট্যাটাসে আত্মহত্যা করবেন এমন ইঙ্গিত দিচ্ছিলেন এবং কারণ হিসেবেও প্রেমিক রওনক কে ছাড়া বেঁচে থাকা সম্ভব নয় বলে উল্লেখ করেন। শেষমেষ আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে ফেলেন এই মডেল।

 

q3

 

 

সাবিরার তার ফেসবুকে দেওয়া সর্বশেষ স্ট্যাটাসে আত্মহত্যার কারণ লিখেছেন। স্ট্যাটাসে নির্ঝর সিনহা রওনক নামের এক আলোকচিত্রীর উদ্দেশে সাবিরা লেখেন, আমি তোমাকে দোষ দিচ্ছি না। এটা তোমার ছোট ভাইকে বলছি। সে আমাকে যা ইচ্ছে বলেছে। আর বেস্ট পার্ট হলো, প্রত্যয় আমাকে বাসা থেকে বের করে দিয়েছে। আর আমার প্রশ্ন হলো, তোমার কী একটুও খারাপ লাগেনি?

 

 

q2

 

একই সঙ্গে তিনি একটি ভিডিও আপ করেছেন। সেখানে চাকু হাতে বারবার পেটে ও গলায় চাপ দেওয়ার চেষ্টা করেন তিনি। কিন্তু ব্যর্থ হওয়ায় ৯ মিনিটের ওই ভিডিওর শেষে তিনি বলেন, আমি ব্যর্থ, আপাতত। এবার পরবর্তী পদক্ষেপ নেব।

 

সাবিরা লিখেছেন, আমাকে যখন তখন ব্যবহার করবা, শারীরিক সম্পর্ক করবা আর এসব সহ্য করে যাব এটা তো কোনো কথা না! আমিও ভালোবাসার টানে চলে আসবো তাও না, বিয়ের কথা বললে তোমার পরিবারের সমস্যা থাকে আর শারীরিক সম্পর্কের বেলায় সব ঠিক! এটা আমি আর সহ্য করতে পারছি না। এখন আমি আত্মহত্যা করছি শুধু তোমার জন্য। এবং শেষে সাবিরার প্রেমিক আলোকচিত্রীকে (নির্ঝর সিনহা রওনক) মেনশন করে লেখেন, আমার মৃত্যুর জন্য সে দায়ী। যদি আমি মারা যাই, তাহলে এর দায় তোমার।

 

জানা গেছে, দীর্ঘদিন ধরে সাবিরার সঙ্গে নির্ঝর সিনহা রওনকের গভীর প্রেম চলছিল। তাদের মতের বনিবনা না হওয়ায় সাবিরা মৃত্যুর পথ বেছে নেয়। মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় সাবিরার প্রেমিক নির্ঝর সিনহা রওনক সাবিবার বাসায় গিয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

 

 

 

 

 

 

 

 

Comments

comments

Comments

comments

Menu

Koreabashi