দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশ উৎসব ২০১৬ ( বৈশাখী মেলা ) উদযাপন ঘোষণা

0

ansan

 

দক্ষিণ কোরিয়ার প্রবাসী বাঙালিদের সবচেয়ে বড় অনুষ্ঠান এই বাংলাদেশ উৎসব। দেশ থেকে দূরে থাকলেও দক্ষিণ কোরিয়ার বাংলাদেশ ফাউন্ডেশন Bangladesh Foundation of South Korea (BFK) ২০১২, ২০১৩ ও ২০১৫ সালে মহা সমারোহে বৈশাখী মেলার আয়োজন করেছিলো। প্রতিবছরের মত দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশ ফাউন্ডেশন (BFK) পুনরায় ২০১৬ তে বৈশাখী মেলা উদযাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছেন।
 
এ উৎসবকে সামনে রেখে শনিবার এক সংবাদ সম্মেলন করেছে সংগঠনটি। এতে সংগঠনের চেয়্যরম্যান লিখিত বক্তব্যে জানান, এ উৎসবে বৈশাখী র্যালী, সাংস্কৃতিক অনুষ্টান, ও বাঙালীয়ানা খাবারের স্টল সহ শিশু কিশোরদের বিনোদনের বিশেষ বব্যবস্থা থাকবে। এছাড়াও মেলার বিশেষ আকর্ষন হিসেবে বাংলাদেশের গ্রামের পটভূমি তুলে ধরা হবে মেলাতে।
 
দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশ ফাউন্ডেশন (BFK) কমিটির প্রতি সদস্যদের কে এক মিলিয়ন কোরিয়ান ওন (1 million won) প্রদান করার জন্য অনুরোধ জানান | মেলা তে স্পন্সরশিপ ফি এক মিলিয়ন কোরিয়ান ওন (1 million won) এবং মেলায় প্রতি স্টল এর জন্য তিন লাখ কোরিয়ান ওন ( 3 Lac won) নির্ধারিত করা হয়েছে | জনাব বোরহান এই মেলার একাউন্ট সেক্রেটারি হিসাবে নিযুক্ত হয়েছেন |
 

স্থানঃ আনসান ওয়া স্টেডিয়াম

২৬০ হ্বারাং-র, দান্বন-গু, আনসান -সি, গ্য়েংগী-দ, দক্ষিণ কোরিয়া

তারিখঃ ২০১৬ জুন ৫ (রবিবার)

সময়ঃ সকাল ১০ টা থেকে বিকেল ৬ টা

Comments

comments

Comments

comments

Comments

comments

Menu

Koreabashi