কোরিয়া বাংলাদেশ ফেস্টিভ্যাল ২০১৮

0

Bangladesh festival 2018

বিএফকে (বাংলাদেশ ফাউন্ডেশন অফ কোরিয়া) প্রতিবছরের মতোই আবারো আয়োজন করছে “বাংলাদেশ ফেস্টিভ্যাল” এবারের অনুষ্ঠানটিও গত বছরের মতো একই জায়গায় (আনসান ওয়া স্টেডিয়াম) এর পাশে আগামী ২৩শে সেপ্টেম্বর সকাল ১০টা ।  সাবওয়ে ৪ নম্বর লাইয়ের কোজান স্টেশন এ নেমে হেটে ৫~১০ মিনিট এ যাওয়া যায় সেখানে।

 

এবারের অনুষ্ঠানে দুই বাংলার অত্যন্ত জনপ্রিয় “ওপু বিশ্বাস”, কমেডি জগতের টাওয়ার “হারুন কিসিঞ্জার”, আইটেম গানের বর্তমান আলোচিত “লেমিস”, ফকির আলমগীর এবং জেমস এর সমন্বয় নতুন প্রতিভা “ভেগাবন্ড সজল” এবং  উঠতি শিল্পী “তানিশা খান”। 

করিযাতে ২০১৮ সালের সবচেয়ে বড় এই বণ্ধের শুরুতেই এমন জমকালো একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রবাসের একাতিত্ব কে দূরে ফেলে করিযাতে বসবাসরত প্রায় কয়েক হাজার বাংলাদেশীরা একসাথে হবেন বলে আশাকরা যায়।

 

গান বাজনার পাশাপাশি এবারের অনুষ্ঠানে থাকছে দেশীয় সুস্বাদু বিভিন্ন  খাবার, দেশীয় পণ্য, ব্যাঙ্ক এবং রেমিটেন্স, মোবাইল এবং আরো একেক ধরণের ষ্টল । 

 

বাংলাদেশ সরকারের মাননীয় রাষ্ট্রদূত প্রধান অতিথি হিসেবে থাকবে বলে আশা করছে বিএফকে কর্তৃপক্ষ। 

 

আনসান সিটি কর্পোরশন এর পাশাপাশি এই অনুষ্ঠানে যারা সক্রিয় অনুদান করছেন তাদের মধ্যে অন্যতম হচ্ছেন বাংলাদেশ এটিএন বাংলার চেয়ারম্যান জনাব মাহফুজ এছাড়াও কোরিয়া এবং বাংলাদেশের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান।

Comments

comments

Comments

comments

Menu

Koreabashi