বাংলাদেশ উৎসব ২০১৫-এ স্বাগতম

0

কোরিয়াতে  বৈশাখী মেলার যাত্রা শুরু হয়ে ছিল প্রথম ঢাকা ক্লাবের হাত ধরে ২০০৭ সালে। এর সূত্র ধরেপরবর্তীতে বিভিন্ন গ্রপ দক্ষিন কোরিয়ার সিওলে এই মেলার আয়োজন করে।  দক্ষিন কোরিয়ার আনসানে ২০১২ থেকে বাংলাদেশ বিজনেস এ্যাসোসিয়েশন এর তত্ত্বাবধানে বৈশাখী মেলার আয়োজন করা হয়। ২০১৩ সালের অনুষ্ঠানে মিলা এবং অন্যান্য প্রখ্যাত সঙ্গীত শিল্পী মাতিয়ে যান আনসানের মঞ্চ । ২০১৪ সালে অনুষ্ঠানটি সহেরো দুর্যোগের কারণে স্থগিত রাখা হয়।

 

koreabashi311x8_5 - Outside - Landscape - Half Fold [Converted]

 

lottery

 

লটারি পুরস্কারঃ এখানে বিভিন্ন আকর্ষণীয় লটারি পুরস্কার আছে তার মধ্যে ১ম পুরস্কারঃ ১ টি এয়ার টিকিট দক্ষিণ কোরিয়া – বাংলাদেশ ভ্রমণের জন্য ২য় পুরস্কারঃ ১ টি স্যামসাং  স্মার্ট ফোন, ৩য়  পুরস্কারঃ ৩ টি রাইস কুকার  ৪র্থ পুরস্কারঃ ১০ টি ব্লেলেন্ডার মেশিন । লটারি টিকিটস এর মূল্য ১০,০০০ kwon  নির্ধারণ করা হয়েছে এবং সব আনসান ভিত্তিক হালাল খাদ্য দোকানের মধ্যে  পাওয়া যাবে। যাবতীয়  তথ্য পেতে জনাব জসীম এর নাম্বারে (০১০-৫৯৫৯-০৮৯৮)  যোগাযোগের জন্য অনুরোধ করা হল।

 

আরটিভি (বাংলাদেশ টেলিভিশান)
প্রধান সংগঠনকারী হিসেবে আরটিভি বাংলাদেশ তাদের স্টল নিয়ে মেলায় উপস্থিত থাকবে এবং সমস্ত অনুষ্ঠানটি তাদের ক্যামেরায় ধারণ করা হবে যা টিভিতে সম্প্রচার করাহবে ১১ জুন, সকাল ১১ টা (বাংলাদেশ সময়)। বাংলাদেশ উৎসব ২০১৫ আরটিভির সাথে থাকার আমন্ত্রণ রইল । যাবতীয় তথ্য পেতে জনাব সাইফুল এর নাম্বারে (০১০-২৫০৩-০৭৮৭) যোগাযোগের জন্য অনুরোধ করা হল।

Comments

comments

Comments

comments

Menu

Koreabashi