ভোগ ম্যাগাজিনে আকর্ষণীয় ঐশ্বরিয়া

0

Aishwarya1

 

আবার আলোচনার কেন্দ্রবিন্দুতে প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সম্প্রতি ‘ভোগ’ ম্যাগাজিনে ঐশ্বরিয়ার ছবি নিয়ে আগ্রহ তুঙ্গে উঠেছে।

 

আসন্ন নারী দিবস উপলক্ষে ম্যাগাজিনটিতে আকর্ষণীয় লুকে হাজির হয়েছেন এই অভিনেত্রী। নারী সাফল্য সেলিব্রেশনের ক্ষেত্রে গ্ল্যামার দুনিয়ায় আসলেই ঐশ্বরিয়া রাই বচ্চনের জুড়ি মেলা ভার। শুধু একজন সফল অভিনেত্রীই নয়, ব্র্যান্ড মডেল থেকে শুরু ইউনিঅ্যাডসের ব্র্যান্ড অ্যাম্বাসেডার, বচ্চন বাড়ির বউ থেকে আরাধ্যার মা- যে কোনো ভূমিকাতেই সমান সফল তিনি। এই সাফল্যকেই স্যালুট জানিয়েছে ‘ভোগ’ ম্যাগাজিন।

 

2

 

ভোগ ম্যাগাজিনে ঐশ্বরিয়ার নতুন লুক মুগ্ধ করেছে ভক্তদের। উল্লেখ্য, বেশ কয়েক বছর পর ঐশ্বরিয়ার ছবি কোনো ম্যাগাজিনের কভার পেজে দেখা গেল। জসবা সিনেমা দিয়ে বলিউডে কামব্যাক ঘটতে চলেছে তার। তবে কামব্যাক কথাটি মানতে নারাজ তিনি।

 

ম্যাগাজিনটির কভার পেজে লেখা রয়েছে ‘Comeback? I never went away’ (কামব্যাক? আমি তো কোথাও যাইনি)। ঐশ্বরিয়ার মতে, কামব্যাক কী করে হবে, তিনি তো চলে যাননি। মাঝের সময়টুকু তার কথায় ‘ম্যাটারনিটি লিভ’ এবং যে কোনো পেশাতেই তা হতে পারে। সিনেমা না করলেও প্রেগনেন্সির ছয় মাস পর্যন্ত নানা এনডোর্সমেন্টের কাজ চালিয়ে গিয়েছিলেন ঐশ্বরিয়া।

 

গুজারিশ সিনেমা মুক্তি পাওয়ার পাঁচ বছর পর বলিউডে চলতি বছরে মুক্তি পেতে যাচ্ছে ঐশ্বয়িার নতুন সিনেমা ‘জসবা’। এই সিনেমায় তার সঙ্গে ইরফান খান, শাবানা আজমি এবং অনুপম খেরকেও দেখা যাবে। সিনেমাটির পরিচালক সঞ্জয় গুপ্তা।

Comments

comments

Menu

Koreabashi