এয়ারটেলে আজীবন এক পয়সা সেকেন্ড কলরেট

0

a11

 

এয়ারটেল গ্রাহকদের জন্য একটি নতুন এবং উদ্ভাবনী প্যাকেজের ঘোষণা করেছে। প্যাকেজটির মাধ্যমে গ্রাহকরা আজীবন মেয়াদ সহ যেকোনো লোকাল নম্বরে এক পয়সা প্রতি সেকেন্ড কলরেট উপভোগ করবেন। এজন্য মাত্র একবার ১২৯ টাকা রিচার্জ করতে হবে।

 

এই ধরনের শর্তহীন আজীবন অফার এটিই প্রথম। একজন এয়ারটেল গ্রাহক মাত্র একবার ১২৯ টাকা রিচার্জের মাধ্যমে তাৎক্ষণিকভাবে পেয়ে যাবেন আজীবন মেয়াদ। এ ছাড়াও গ্রাহকরা নির্দিষ্ট পরিমান অর্থ রিচার্জ করার মাধ্যমে অন্যান্য যেকোনো প্রমোশনাল অফারও উপভোগ করতে পারবেন।

 

প্রমোশনাল অফার সমূহের মেয়াদ শেষ হওয়ার পর গ্রাহকরা আবার আজীবন মেয়াদের এক পয়সা প্রতি সেকেন্ড কল রেট এ ফিরে যাবেন। সকল বিদ্যমান, ইনঅ্যাকটিভ এবং নতুন প্রিপ্রেইড গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন।

 

অফারটি সম্পর্কে এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের সিইও এবং এমডি পিডি শর্মা বলেন, ‘স্বচ্ছ ও সহজবোধ্য প্রোডাক্ট এবং সেবা নিয়ে আসার জন্য এয়ারটেলের চলমান প্রক্রিয়ার অংশ হিসেবে বাংলাদেশের টেলিকম ইন্ডাষ্ট্রিতে এয়ারটেল নিয়ে এলো- আজীবন মেয়াদের যেকোনো লোকাল নম্বরে এক পয়সা প্রতি সেকেন্ডের সেরা রেট! এই শর্তহীন অফার গ্রাহকদের দুশ্চিন্তামুক্ত রাখবে ও অর্থের সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করবে।’

 

বিস্তারিত জানতে গ্রাহকরা বিনা মূল্যে কল করতে পারেন ১২১২ এই নম্বরে অথবা কাষ্টমার কেয়ারের ৭৮৬ নম্বরে।

Comments

comments

Menu

Koreabashi