আমির খান ও জ্যাকি চ্যানকে নিয়ে ‘কুং ফু যোগা’ স্থগিত

0

aamir-topkk

 

চীনের জনপ্রিয় অভিনেতা জ্যাকি চ্যান।থ্রি ইডিয়ট সিনেমা দেখে রাতারাতি আমিরের ভক্ত হয়েছিলেন এ তারকা। এদিকে চীনে পিকে সিনেমা মুক্তির পর আমিরের জনপ্রিয়তা বাড়তে থাকে সেই দেশজুড়ে। আর এই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছিলেন ইন্দো-চীন যৌথ সংস্থা। আমির খান এবং জ্যাকি চ্যানকে নিয়ে নির্মাণ করতে চেয়েছিলেন কুং ফু যোগা শিরোনামের একটি সিনেমা।

 

আমির-জ্যাকি এক ফ্রেমে। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত তাদের ভক্তরা। কিন্তু শেষপর্যন্ত আর একসঙ্গে কাজ করা হলো না। ভক্তদের জন্য দুঃসংবাদ। নিজের পরবর্তী সিনেমা দাঙ্গল’র শুটিং নিয়ে ব্যস্ত থাকায় আমির খান চীনের সুপারস্টার জ্যাকি চ্যানের সঙ্গে সিনেমাতে কাজ করতে পারবেন না।

সিনেমাটি পরিচালনা করবেন স্ট্যানলি টঙ। এই বছর সেপ্টেম্বর-অক্টোবরে শুরু হওয়ার কথা ছিল কুং ফু যোগা সিনেমার শুটিং। কিন্তু আমির জানিয়ে দিয়েছেন, সেই সময় তার দাঙ্গল সিনেমার শুটিং চলবে। আগামী বছর আগস্ট-সেপ্টেম্বরে তিনি কাজ করতে তৈরি।
 
তবে একসঙ্গে সিনেমা করতে না পারলেও, জ্যাকি চ্যানের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন আমির। মি: পারফেকশনিস্ট জানিয়েছেন, তিনি জ্যাকির পুলিশ স্টোরি সিনেমা দেখেছেন। আমিরের কথায়, জ্যাকি শুধু ভালো অ্যাকশন হিরোই নন, তার হাস্য-কৌতুক বোধও অসাধারণ। আমির তাকে জানিয়েছেন, তিনি ভারতে মারাত্মক জনপ্রিয়। সেটা শুনে চীনের সুপারস্টার মারাত্মক খুশিও হয়েছেন বলে জানা গেছে।

Comments

comments

Menu

Koreabashi