নিঃস্বার্থ আর নিস্পাপ ভালোবাসার নতুন সিনেমা – সী ফগ

0

অভিনেতা পার্ক ইয়ুচুন এর নতুন সিনেমা “সী ফগ” প্রিমিয়ার হতে যাচ্ছে ১৩ আগস্ট ২০১৪। গতকাল এশিয়া ইকোনমি নামক এক সংবাদ মাধ্যমের নেয়া এক সাক্ষাৎকারে তিনি এই সিনেমা সর্¤úকীত অনুভূতির কথা ব্যকÍ করেন।

তিনি এই সিনেমায় ’ডং সিক ’ চরিএে অভিনয় করেন। তিনি তার সাক্ষাৎকারে ’ডং সিক ’ এর চারিএিক বৈশিষ্ট্যের কথা উল্লেখ করেন। ’ডং সিক ’চরিএের বৈশিষ্ট্যেগুলো অভিনেতা পার্ক ইয়ুচুেনর কাছে খুবই প্রশংসনীয় ও অনুকরনীয়। তিনি তার বাস্তব জীবনের সাথে ডং সিকের জীবনাচরনের অনেক মিল খুঁেজ পান।

ডং সিক চরিএ টি সততা আর সারল্যে প্রতিবিম্ব । অভিনেতা পার্ক ইয়ুচুন তার সাক্ষাৎকারে বলেন – ডং সিকের মত আমিও মাধ্যমিক স্কুলে পড়ার সময় থেকেই কঠোর পরিশ্রম করে জীবিকা র্নিবাহ করতাম। ডং সিক অক্লান্ত পরিশ্রম করেও তার বৃদ্ধ দাদীকে দেখাশোনা করে। তার চারিএিক বৈশিষ্ট্যেও সাথে আমার অনেক মিল থাকলেও আমরা বস্তুত আলাদা। আমি তার সহজ সরল চিন্তাধারা, পরিশীলিত জীবনবোধকে পছন্দ করি। আমি মনে করি, বর্তমান যুগে ডং সিক এর মত মানুষ খুব দরকার। আমাদের সমাজে এই রকম মানুষের বড় অভাব।

সী ফগ – অত্যন্ত সময়পযোগী একটি সিনেমা। নিঃস্বার্থ আর নিস্পাপ ভালোবাসা প্রকাশ স্বরুপ এই সিনেমাটি আজকের স¦ার্থপর সমাজের জন্য ভীষন উপযোগী।

Comments

comments

Menu

Koreabashi