দক্ষিণ কোরিয়ার বৃদ্ধাকে হত্যার দায়ে বাংলাদেশী গ্রেফতার

0

দক্ষিণ কোরিয়ার খিয়ংগিদো প্রদেশের খুইয়াং  এলাকায় ৭৪ বছর বয়সী এক বৃদ্ধাকে হত্যা করেছে এক বাংলাদেশী। খুইয়াং পুলিশ জানিয়েছে গত ২৪ জানুয়ারী রাত ৯টা ৩৬ মিনিটে ঐ বৃদ্ধার বাসা থেকে জরুরী নাম্বারে ফোন করলে পুলিশ ৫ মিনিটের মধ্যে সেখানে পৌছায়। বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

হত্যাকারী ৪৩  বছর বয়সী  জলিলকে (ছদ্মনাম) ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে হত্যাকারী জলিল (ছদ্মনাম)  ঐ বৃদ্ধার পূর্ব পরিচিত এবং নিয়মিত যোগাযোগ ছিল। ঘটনার সময় জলিল (ছদ্মনাম) বৃদ্ধার সাথে মদ খাচ্ছিল। ঐ সময় বৃদ্ধাকে সাথে কোন একটি ইস্যু নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জলিল বৃদ্ধার পেটে লাথি মারতে থাকে। বৃদ্ধা ঐ সময় জরুরী ফোন নাম্বারে (১১৯) ফোন করে বলে ‘জলিল আমাকে মারছে, আমাকে বাঁচান’। পুলিশ পাঁচ মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছালেও বাচাঁতে পারেনি বৃদ্ধাকে।  জলিল পুলিশকে স্বীকারোক্তি দিয়ে বলেছে ‘দুষ্টামি করে কয়েকটি লাথি মেরেছি। মারা যাবে ভাবিনি’।

বাংলাদেশী জলিল প্রায় ১৯ বছর আগে (১৯৯৬ সালে) কোরিয়ায় আসে। কোরিয়ান নারীকে বিয়ে করে মাইগ্র্যান্ট হিসেবে সে বসবাস করে আসছিল। জলিল একটি কারখানায় কাজ করত বলে জানা যায়।

Comments

comments

Menu

Koreabashi